অ্যাম্বুলেন্সে করোনা রোগী বহন করছেন কান্নাড়া অভিনেতা

20

অর্জুন গৌড়া পেশায় একজন অভিনেতা। তবে কান্নাড়া সিনেমার বাইরে তেমন পরিচিতি নেই তার। তাছাড়া সিনেমা জগতে এখনও বড় কোনো তারকা হয়ে উঠতে পারেননি তিনি। কিন্তু মহামারি করোনাভাইরাসের এই ভয়ানক পরিস্থিতির মধ্যে তিনি যে ভূমিকা পালন করছেন, তা রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

ভারতের বেঙ্গালুরুতে অ্যাম্বুলেন্স চালিয়ে করোনার রোগী বহন করছেন এই কন্নড় অভিনেতা। বেঙ্গালুরুতে তাঁর এ উদ্যোগ প্রশংসা কুড়াচ্ছে। ইতিমধ্যে বেশ কজন রোগীকে নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে তিনি পৌঁছে দিয়েছেন বিভিন্ন হাসপাতালে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, অর্জুন নিজস্ব অ্যাম্বুলেন্স সেবার প্রজেক্ট স্মাইল ট্রাস্টের অ্যাম্বুলেন্স নিজেই চালাচ্ছেন। কর্ণাটকে অ্যাম্বুলেন্স স্বল্পতার কারণে এ সেবা চালু করেছেন তিনি। কেবল জীবিত মানুষই নন, যদি কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যান, শেষকৃত্যের জন্য তাদের মরদেহও বহন করছেন অর্জুন।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দু’দিন হলো গাড়ি চালাচ্ছি। এরইমধ্যে বেশ কয়েকজনকে সহযোগিতা করেছি। আমরা সব সময় চেষ্টা করছি এই বিপদের সময় মানুষ যাতে একটু সাহায্য পান। মৃত ব্যক্তি যে ধর্মাবলম্বীই হোন না কেন শেষযাত্রায় যেনো কোনও সমস্যায় না পড়ে তার পরিবার।”

অর্জুন গৌড়া অভিনয় করেছেন বেশ কিছু ব্যবসাসফল কন্নড় সিনেমায়। সেসবের মধ্যে রয়েছে ‘ওদেয়া’, ‘রুস্তম’ ও ‘আ দ্রুশিয়া’। সম্প্রতি মুক্তি পাওয়া ‘যুবরত্ন’ ছবিতেও অভিনয় করেছেন তিনি।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধমূল পদ্মা সেতুর নির্মাণ কাজ ৯৩.২৫ ভাগ শেষ হয়েছে: কাদের
পরবর্তী নিবন্ধমোদি-শাহ’র কৌশল ব্যর্থ