আইপিএল খেলতে কলকাতায় সাকিব

12

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজ দল কলকাতা নাইট রাইডার্সে যোগ দেয়ার উদ্দেশে আজ (শনিবার) সকাল আনুমানিক সাড়ে ৯টায় সময় ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটারদের দেশে-বিদেশে আসা-যাওয়ার বিষয়গুলোতে লজিস্টিক সাপোর্ট দেয়া ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দ্রাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এদিকে, এবারের আইপিএলে খেলতে যাওয়া নিয়ে নানা কাণ্ড ঘটে যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। কয়েক দিন আগে সাকিব বোর্ড পরিচালকদের নিয়ে নানা সমালোচনা এবং অজানা কথা প্রকাশ্যে আনেন। এরপরই অনেকটা নড়েচড়ে বসে বোর্ড কর্তা এবং সমর্থকরা।

এর আগে আইপিএল খেলতে সাকিব শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছিলেন। সে সময় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ একাধিক কর্মকর্তা মিডিয়ার কাছে সাকিব টেস্ট খেলতে চায় না জানিয়েছিলেন। তবে এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সাকিব বলেন, তিনি তার চিঠিতে কোথাও এমন কথা (টেস্ট না খেলা) লিখেননি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য তিনি আইপিএল খেলা জরুরি মনে করেছেন।

নিউজ হান্ট/ইস