আইসিইউ থেকে কেবিনে কাজী হায়াৎ

23

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে দেশের নন্দিত চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক ও অভিনেতা কাজী হায়াতকে।

মঙ্গলবার রাতে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

তিনি বলেন, আব্বার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা উন্নতি হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ওনার অক্সিজেন লেভেল ভালোর দিকে। এখন দিনে ৫-৬ লিটার অক্সিজেন লাগছে। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আব্বাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে।

মারুফ আরও বলেন, গতকাল কেবিনে নেওয়ার পর বাবার জ্বর এসেছিল, কিন্তু তিনি এখন ভালো আছেন। শুরু থেকে সবাই আব্বার জন্য দোয়া করেছেন, পাশে ছিলেন। আবারও দেশবাসীর কাছে আরও বেশি বেশি দোয়া চাইছি। আল্লাহ যাতে ওনাকে দ্রুত সুস্থ করে দেন।

গত সোমবার (২২ মার্চ) ভোরে শারীরিক অবস্থার অবনতি হলে কাজী হায়াতকে আইসিইউতে নেওয়া হয়। অবস্থার একটু উন্নতি হলে মঙ্গলবার (২৩) এক ভিডিওবার্তায় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

উল্লেখ্য, গত ২ মার্চ করোনা প্রতিরোধী টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ ও তার স্ত্রী। এরপর গত ৬ মার্চ থেকে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। এ কারণে ৮ মার্চ সকালে স্ত্রীসহ করোনা পরীক্ষা করান। সে সন্ধ্যায়ই ফল আসে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

নিউজ হান্ট/এনএইচ