আগাম জামিন চেয়েছেন বসুন্ধরা এমডি

52

মোসারাত জাহান মুনিয়া নামে এক তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় হাইকোর্টে আগাম জামিন আবেদন করেছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

বুধবার (২৮ এপ্রিল) মামলাটি হাইকোর্টের কার্যতালিকায় ১৪ নম্বর ক্রমিকে রাখা হয়েছে। এর ফলে আগামীকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) জামিন আবেদনটির ওপর বিচারপতি মামুনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে শুনানি হবে।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

মুনিয়ার মৃত্যুর ঘটনায় আলোচনায় এসেছেন বিতর্কিত হুইপপুত্র শারুন চৌধুরীও। মুনিয়ার কিছু কথোপকথনের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে শারুনের সঙ্গে তাকে আলাপ করতে দেখা গেছে। এ বিষয়ে শারুনকে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের বিষয়টি স্বীকার করে শারুন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমার কাছে যা জানতে চাওয়া হয়েছে বলেছি।’ কে তাকে ফোন করে এসব জানতে চেয়েছেন, তা তিনি বলতে রাজি হননি।

শারুন সরকারদলীয় হুইপ ও চট্টগ্রামের সাংসদ সামশুল হক চৌধুরীর ছেলে।

নিউজ হান্ট/আরকে

পূর্ববর্তী নিবন্ধজামালপুরে যৌনকর্মীদের মধ্যে ত্রাণ বিতরণ
পরবর্তী নিবন্ধখালেদা জিয়ার চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল টিম গঠন