আজও রাজধানীতে গ্যাসের সরবরাহ কম থাকবে

15
রাজধানী ঢাকাসহ আশপাশের এলাকায় আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টা পর্যন্ত গ্যাসের স্বল্পচাপ বিরাজ করবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কোম্পানি। এ জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে তারা।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিতাস জানায়, তিতাস অধিভুক্ত এলাকায় সামগ্রিক নেটওয়ার্কে গ্যাসের সরবরাহ কম। এ জন্য ঢাকা শহরসহ সব এলাকায় প্রয়োজনীয় পরিমাণে ও চাপে গ্যাস সরবরাহ করতে পারছে না তারা। এ অবস্থায় বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টা পর্যন্ত ঢাকা শহরসহ সব এলাকায় গ্যাসের স্বল্প চাপ বিরাজ করবে।
মঙ্গলবার (২৩ মার্চ) সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহে বিঘ্ন দেখা দেয়। ওই দিন তিতাস কর্তৃপক্ষ জানায়, ঢাকার আমিন বাজার এলাকায় সড়ক খোঁড়াখুঁড়ির সময় সোমবার (২২ মার্চ) রাতে মাটির গভীরে একটি পাইপ ফেটে গেছে। এতে লালমাটিয়া, মোহাম্মদপুর, ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগনসহ আশপাশের এলাকায় এই সমস্যা দেখা দেয়। এখন লাইন ঠিক করার কাজ চলছে। গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে ১২ থেকে ২৪ ঘণ্টা সময় লাগতে পারে।
তবে বুধবারও (২৪ মার্চ) রাজধানীর ধানমন্ডি, মোহাম্মদপুর, হাজারীবাগ, কলাবাগানে গ্যাস সরবরাহ ব্যাহত হয়। গ্যাসের অভাবে রান্নাবান্না করতে পারেননি এসব এলাকার বাসিন্দারা।
নিউজ হান্ট/ইস