আত্রাইয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু

1

নওগাঁ থেকে কামাল উদ্দিন টগর: ‘ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে।

রোববার দুপুরে উপজেলা ভূমি অফিস চত্বরে ভূমি সেবা সফলভাবে সম্পন্ন করার জন্য এবং উপজেলার সকল মানুষের নিকট ভূমি সেবা আরও সহজতর করার জন্য উপজেলা ভূমি অফিস হলরুমে সাংবাদিকদের সাথে মত বিনিময় করা হয়।

এ সময় আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম সাংবাদিকদের জানান, উক্ত সময় সেবা গ্রহীতাদের তাৎক্ষণিক ভাবে বিভিন্ন ভূমি সেবা ও ভূমি সংক্রান্ত বিভিন্ন তথ্য পরামর্শ, নির্দেশনা প্রদানসহ ভূমি সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সহযোগিতা করা হবে।

এসময় নওগাঁ জেলার ও আত্রাই উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার গোলাম মোস্তফা, নাজির সুমন কুমার হাজরা, সায়রাত সহকারী মোঃ রুবেল হোসেন, মনিয়ারী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আশরাফুল ইসলাম, ভোঁপাড়া-পাঁচুপর ইউনিয়ন ভূমি উপসহকারী জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিং পূর্বে গণসচেতনতার লক্ষে করোনাভাইরাস বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত একটি র‍্যালি বের হয়। উক্ত র‍্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধপটুয়াখালীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধনওগাঁয় বিনামূল্যে দিনব্যাপী করোনার এন্টিজেন পরীক্ষা