আত্রাইয়ে ১৫০ পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

8

নওগাঁ থেকে একেএম কামাল উদ্দিন টগর: নওগাঁর আত্রাইয়ে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ও অসহায় প্রায় এক শত পঞ্চাশ পরিবারের মাঝে আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

উপহার সামগ্রীতে দশ কেজি করে চাল, এক কেজি করে ডাল, এক কেজি লবণ, এক কেজি চিনি, এক প্যাকেট লাচ্চা, একটি সাবান এবং এক লিটার সয়াবিন তেল রয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারূল ইসলাম প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

করোনাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে খুশি অসহায়-কর্মহীনরা। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। উপহার সামগ্রী বিতরণকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ আমিনুল ইসলাম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নাজমুল হক নাদিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধশেয়ারবাজারের উন্নয়নে ২০ হাজার কোটির টাকার তহবিল
পরবর্তী নিবন্ধদুই ডোজ মিলিয়ে টিকা বিতরণ সাড়ে ৮৮ লাখ