আত্রাই সুরের মোহনার ঈদ উপহার বিতরণ

5

নওগাঁ থেকে কামাল উদ্দিন টগর: নওগাঁর আত্রাই উপজেলা সাংস্কৃতিক সংগঠন আত্রাই সুরের মোহনা আত্রাইয়ে একশত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে।

বৃহস্পতিবার সকালে সাহেবগঞ্জ সংগঠনের নিজ কার্যালয়ে করোনা দুর্যোগকালীন সময়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে এই উপহার বিতরণ করা হয়। উপহার বিতরণের উদ্যোগ নেন আত্রাই সুরের মোহনার প্রতিষ্ঠাতা সভাপতি সাংস্কৃতিক শিল্পী হামিদুল হক রানু।

করোনা মহামারির শুরু থেকে বিভিন্ন ইউনিয়নে গন সচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে আসছে উক্ত সংগঠন। সাংস্কৃতিক সংগঠনটির চেয়ারম্যান হামিদুল হক রানু বলেন, আমাদের নিজেদের পাশাপাশি উপজেলার যারা দেশ-বিদেশে বিভিন্ন সেক্টরে কর্মরত আছে, তাদের সহযোগিতায় এই করোনা মহামারির দুর্যোগকালীন সময়ে অসহায়, গরীব, দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আশা করি ভবিষ্যতে সমাজের সবাই এই অরাজনৈতিক সাংস্কৃতিক সংগঠনের পাশে দাঁড়াবে,তাহলে আমরা সমাজ উন্নয়ন মূলক অনেক কাজ করতে সক্ষম হবো।

ঈদ উপহার বিতরণ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, সাংবাদিক রওশন আরা পারভীন শিলা, সংগঠনের কার্যকরী সদস্য রোকেয়া হক, আত্রাই সুরের মহোনার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সাবু, সনজিৎ কুমার নিয়োগী কুমার সরকার প্রমুখ।

প্রতিটি পরিবারে এক কেজি আতপ চাল, এক কেজি সেমাই, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, গুড়া দুধ, এক কেজি আটা, আলু, ডাল, সিদ্ধ চাল পাঁচ কেজি, এক প্যাকেট নুডুলস, কিসমিস, বাদাম, গরম মসলা, দেয়াশলাই ও মাস্ক দেয়া হয়।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধবাগেরহাটে ঈদের প্রধান জামায়াত হবে ষাট গম্বুজ মসজিদে
পরবর্তী নিবন্ধঅনন্য স্বাদের নবাবী সেমাই