আল্লু অর্জুনের পারিশ্রমিক ৮১ কোটি টাকা!

17

দক্ষিণী সুপারস্টার ও স্টাইলিশ অভিনেতা আল্লু আর্জুন।  আগামী ১৩ আগস্ট মুক্তি পাবে তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত পরিচালক সুকুমার।

মুক্তির আগেই এ সিনেমার সিক্যুয়েল তৈরির পরিকল্পনা করেছেন নির্মাতারা। আর দ্বিতীয় পার্টেও দেখা যাবে আল্লু অর্জুনকে। দুই পার্টের জন্য আল্লু অর্জুন মোট ৭০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন। বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৮১ কোটি ১৯ লাখ ১৫ হাজারের বেশি।

ভারতীয় সংবাদমাধ‌্যম গালতে ডটকমকে একটি সূত্র বলেন, ‘পুষ্পা’ সিনেমার দুই পার্টের জন‌্য আল্লু অর্জুন ৭০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন। প্রথম পার্টের জন‌্য আল্লু অর্জুন যে পারিশ্রমিক চেয়েছিলেন তাই নেবেন।

এর আগে টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানায়, ‘পুষ্পা’ (প্রথম পার্ট) সিনেমার জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংসের অংশীদারও থাকছেন এই অভিনেতা।

‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এছাড়াও অভিনয় করছেন—ফাহাদ ফসিল, জগন্নাথ বাবু, প্রকাশ রাজ, ধনঞ্জয়, সুনীল প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধজয়পুরহাটে জামায়াতের আমিরসহ আটক ৫
পরবর্তী নিবন্ধরাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ৪৬