মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

ইউটিউবে দেখা দেবেন শাবনূর

আরও পড়ুন

বিভিন্ন সামাজিক মাধ্যমে তারকাদের উপস্থিতি লক্ষ্য করা যায়। ইউটিউবেও নিয়মিত হাজির হন তারকারা। এতদিন এই মাধ্যমে অনুপস্থিত ছিলেন ঢালিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। এবার ইউটিউবে নিজের চ্যানেল চালু করেছেন তিনি। ভক্তদের এখন থেকে নিয়মিত দেখা দেবেন ইউটিউবে।

মঙ্গলবার সন্ধ্যায় ইউটিউবে ‘শাবনূর’ নামে একটা চ্যানেল চালু করেছেন ঢাকার চলচ্চিত্রের একসময়ের দাপুটে এই অভিনেত্রী। এ বিষয়ে সংবাদমাধ্যমকে শাবনূর জানিয়েছেন, তার এই চ্যানেল চালুর ব্যাপারে বোন ঝুমুর সহযোগিতা করেছেন।

শাবনূর বলেন, ‘অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করব। শেষ পর্যন্ত করা হলো। আগেই অফিশিয়াল ফেসবুক পেজ করেছি। ইনস্টাগ্রামেও সক্রিয় আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। এত দিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন, আমি কেন নেই। অনেকেই আপডেট জানতে চাইতেন। এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হলাম।’

চ্যানেলে প্রকাশিত প্রথম ভিডিওতে শাবনূর বলেন, ‘বন্ধুরা, তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।’

সেই সঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন খুদে সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান।

শাবনূর বলেন, ‘এই মুহূর্তে বিধিনিষেধের সময় কাটছে। বিধিনিষেধ জীবনের ডায়েরি খুব শিগগির ইউটিউবে আপলোড করব। পাশাপাশি মজার ও রুচিশীল কনটেন্টও ভক্তদের জন্য পর্যায়ক্রমে আপলোড করব।’

নব্বই দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন।

২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’। ছবিটি অসমাপ্ত রেখে এর পরিচালক এম এম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ