উখিয়ায় কুতুপালং বাজারে আগুন, নিহত ৩

4
উখিয়ায় কুতুপালং বাজারে একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজন পুড়ে মারা গেছেন। নিহত সবাই দোকান কর্মচারী বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে মার্কেটটিতে আগুন লাগে।
উখিয়া ফায়ার সার্ভিস অ‌্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইমদাদুল হক শুক্রবার (২ এপ্রিল)সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত ও আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
ইমদাদুল জানান, রাত আড়াইটায় উখিয়ার শরণার্থী ক্যাম্প সংলগ্ন কুতুপালং বাজারে মার্কেটের একটি দোকানে আগুন লাগে। খবরটি স্থানীয়রা ফায়ার সার্ভিস স্টেশনকে অবহিত করে। এরপর ফায়ার সার্ভিসের ২ ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এক পর্যায়ে ভোর রাত সোয়া ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় ঘটনাস্থলে আগুন পুড়ে ৩ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হন। এছাড়া বেশ কিছু দোকানপাট ও অন্যান্য স্থাপনা পুরে গেছে। আহতদের উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্পের স্থানীয় বিভিন্ন হাসপাতাল এবং উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ইমদাদুল আরও জানান, আগুনের সূত্রপাতের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। আগুন লাগার ঘটনায় বেশ কিছু স্থাপনা পুড়ে গেলেও ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ নির্ধারণ সম্ভব হয়নি।
নিউজ হান্ট/ইস