ঋণ নিয়ে বাংলো কিনেছেন অজয়

117

পর্দার খবরের চেয়ে তারকাদের বিলাসবহুল গাড়ি-বাড়ির খবরে আগ্রহ বেশি ভক্তদের। গত মাসের শেষের দিকে তেমনই খবর জানা গিয়েছিল বলিউড তারকা অজয় দেবগন ও কাজল দম্পতির। নতুন বাংলো বাড়ি কিনেছেন এ যুগল।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, হৃতিক রোশন, আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনের পর মুম্বাইয়ের জুহুতে ৫৯০ স্কয়ার ইয়ার্ডের বাড়ি কিনেছেন অজয় দেবগন। এই বাংলো বাড়িটির দাম ৬০ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭০ কোটি টাকা।

এবার বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানাল নতুন খবর। প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের জুহু এলাকায় সম্প্রতি বাংলো কিনেছেন অজয় দেবগন, যেটি তাঁর বর্তমান বাংলোর কাছাকাছি। বাংলোটি ৪৭৪.৪ স্কোয়ার মিটারের এবং এ বাংলো কিনতে খরচ পড়েছে ৪৭.৫ কোটি রুপি। আর এ সম্পত্তি কেনার জন্য অজয় ঋণ নিয়েছেন ১৮.৭৫ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ২০ কোটি টাকার বেশি।

খবরে আরও বলা হয়েছে, বাংলো কেনার চুক্তি হয়েছে গেল বছরের নভেম্বর-ডিসেম্বরে। বাংলোটির আগের মালিক ছিলেন ভবেশ বালকৃষ্ণ বালিয়া।

অজয় দেবগনের বর্তমান বাংলোর নাম শিব শক্তি, যেটি নতুন বাংলোর কাছাকাছি অবস্থিত। বাড়ির জন্য এ তারকাকে স্ট্যাম্প ডিউটি বাবদ গুনতে হয়েছে ২.৭৩ কোটি রুপি। বাংলোটি কেনা হয়েছে ২০২০ সালের ২৯ ডিসেম্বর এবং অজয় ঋণ নিয়েছেন ২০২১ সালের ২৭ এপ্রিল।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধআজও চলবে মেঘ-বৃষ্টির লুকোচুরি
পরবর্তী নিবন্ধএবারও হচ্ছে না প্রাথমিক সমাপনী পরীক্ষা