এবার সামনে এলো নুসরাতের বেবি বাম্প

26
ছবিটি প্রকাশ করেছে দৈনিক আনন্দবাজার।

স্বামীর সঙ্গে বিচ্ছেদ। ওদিকে নতুন সম্পর্ক।  সঙ্গে মা হতে যাওয়ার খবর। পশ্চিমবঙ্গের অভিনেত্রী নুসরাত জাহান শুরুতে সব অস্বীকার করলেও ধীরে ধীরে বিষয়গুলো পরিষ্কার হচ্ছে। এবার যেমন সামনে এলো তার বেবি বাম্পের ছবি।

ছবিটি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের প্রভাবশালী বাংলা দৈনিক আনন্দবাজার।

এর আগে পত্রিকাটির অনলাইন সংস্করণে নায়িকার মা হওয়ার খবর আসার পর তুমুল আলোচনা শুরু হয়। কারণ কে সন্তানের পিতা সেটি নিয়ে অভিনেত্রী নিজেই বিভ্রান্তির জন্ম দিয়েছেন। তার গর্ভবতী হওয়ার খবর আসার আগেই ব্যবসায়ী নিখিলের সঙ্গে বিচ্ছেদের খবর চাউর হয়।

আনন্দবাজার লিখেছে, ‘নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডার সময় ছবিটি তোলা হয়েছে।’

পত্রিকাটির দাবি, ‘এই ছবি সামনে আসার পর আর কারও এ বিষয়ে (মা হওয়ার) কোনো সংশয় থাকবে না।’

ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে নুসরাত। সঙ্গে শ্রাবন্তী এবং তনুশ্রী।

নুসরাত, শ্রাবন্তী, তনুশ্রীর এই বন্ধুত্ব নতুন নয়। তারা প্রায়ই দেখা করেন। সময় কাটান।

নুসরাতের মা হওয়ার খবর বেশি আলোচনার জন্ম দিয়েছে তার এবং সাবেক স্বামীর বিভ্রান্তিকর আচরণে। দুজন একসঙ্গে বিয়ে করে অনেক দিন থাকলেও এখন সেটা অস্বীকার করছেন। ওদিকে যশের সঙ্গে তিনি থাকছেন কি না অথবা এই সন্তানের বাবা কে-সে বিষয়ে অভিনেত্রী কিছুই খোলাসা করছেন না।

তবে নিখিল জানিয়ে দিয়েছেন, এই সন্তানের জন্মদাতা তিনি নন।

পূর্ববর্তী নিবন্ধ‘ধুম ফোর’-এ সালমান নাকি অক্ষয়?
পরবর্তী নিবন্ধইউরোর খেলাগুলো কখন, কোথায়