এমপি বাদশা করোনামুক্ত

11

প্রাণঘাতী করোনাভাইরাসকে (কোভিড-১৯) জয় করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে তার ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল বিষয়টি নিশ্চিত করেন।

মইনউদ্দীন আহমেদ রাসেল জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ল্যাবে ফজলে হোসেন বাদশার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ এসেছে। তিনি এখন পুরোপুরি আশঙ্কামুক্ত এবং খুব দ্রুতই তার নির্বাচনি এলাকায় ফিরবেন।

জ্বর হওয়ায় গত ১৪ এপ্রিল নমুনা পরীক্ষা করান রাকসুর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা। এতে তার করোনা শনাক্ত হয়। এরপর ওইদিন রাতেই তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিক্যাল বোর্ড তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয়। সেদিন প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে এই নেতাকে ঢাকায় নেওয়া হয়। তিনি ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সেখান থেকে তাকে ছাড়পাত্র দেওয়া হয়েছে।

সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা করোনাভাইরাসের শুরুর দিকে অবরুদ্ধ সময়ে ফ্রন্ট লাইনে থেকে রাজশাহী সিটি করপোরেশন এলাকায় কাজ করছেন।

নিউজ হান্ট/ম

পূর্ববর্তী নিবন্ধবিশেষ ফ্লাইটে দেশ ছেড়েছেন বসুন্ধরার এমডির স্ত্রী-সন্তান
পরবর্তী নিবন্ধইয়াবাসহ কারারক্ষী আটক