করোনাবিধি ভঙ্গ করায় টাইগারের বিরুদ্ধে মামলা

5

করোনাবিধি ভঙ্গ করায় বলিউড তারকা টাইগার শ্রফের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। বুধবার (২ জুন) যৌক্তিক কারণ ছাড়া বাইরে ঘুরে বেড়ানোর কারণে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

পুলিশের এক মুখপাত্র বলেন, ‌মুম্বাইয়ে দুপুর ২টার পর যৌক্তিক কারণ ছাড়া মানুষের চলাচলে বিধিনিষেধ রয়েছে। কিন্তু এই সময়ের পর বন্দ্র ব্যান্ডস্ট্যান্ডে টাইগার শ্রফকে ঘুরে বেড়াতে দেখা যায়।

তিনি বলেন, সন্ধ্যায় টাইগার শ্রফকে বন্দ্র ব্যান্ডস্ট্যান্ডে ঘুরতে দেখা যায়। তাকে বাইরে বের হওয়ার কারণ জিজ্ঞাসা করলে যৌক্তিক কারণ দেখাতে পারেননি তিনি। পরে পুলিশ তার বিস্তারিত তথ্য সংগ্রহ করে এবং সংশ্লিষ্ট ধারায় তার বিরুদ্ধে মামলা দেয়া হয়।

তবে জামিনযোগ্য অপরাধ হওয়ায় তাকে গ্রেফতার করা হয়নি বলে জানান পুলিশের এই মুখপাত্র।

এদিকে ভারতে ৩৫ দিন পর মঙ্গলবার করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৩ হাজারের নিচে নামার পর বুধবার তা বেড়ে আবার ৩ হাজার ছাড়িয়েছে। এ ছাড়া দৈনিক সংক্রমণও গতকালের চেয়ে ৫ হাজারের মতো বেড়েছে। যদিও তা দেড় লাখের নিচেই রয়েছে। এ ছাড়া কমেছে সক্রিয় রোগীর সংখ্যা।

বুধবার ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩২ হাজার ৭৮৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ কোটি ৮৩ লাখ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৩ হাজার ২০৭ জন। এ ছাড়া মোট মৃতের সংখ্যা ৩ লাখ ৩৫ হাজার ১০২ জন।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে একদিনে করোনা আক্রান্ত ১১১ জন
পরবর্তী নিবন্ধরামেকে করোনায় আরো ৯ জনের মৃত্যু