করোনার টিকা নিলেন নান্দাইল উপজেলা চেয়ারম্যান

17

নান্দাইল (ময়মনসিংহ) থেকে মোহাম্মদ আমিনুল হক বুলবুল: ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল কোভিড -১৯ করোনার টিকা গ্রহণ করেছেন।

বুধবার ২৪ মার্চ শেরপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি টিকা গ্রহণ করেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে হাসান মাহমুদ জুয়েল বলেন,আমি টিকা নিয়েছি আপনারাও টিকা নিন। তিনি বলেন করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলকে করোনার টিকা গ্রহণ,স্বাস্থ্যবিধি পালন ও মাস্ক পড়তে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ, মেডিকেল অফিসার এমওডিসি ডাঃ দেবাশীষ দাস প্রমুখ। এসময় শেরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

(সম্পাদকের বার্তা: এই প্রতিবেদনটি করেছেন নিউজ হান্টের নান্দাইল প্রতিবেদক মোহাম্মদ আমিনুল হক বুলবুল। এই অঞ্চলের অন্যায়,অনিয়ম অথবা সামাজিক কাজের তথ্য দিতে এই নম্বরে যোগাযোগ করতে পারেন: ০১৭৪২-৫৫৬৬৮৭)

নিউজ হান্ট/কেএইচ