করোনায় আক্রান্ত দক্ষিণী তারকা আল্লু অর্জুন

16

বলিউডের মতো করোনার থাবা দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও। এ বার এই ভাইরাস বাসা বেঁধেছে তেলুগু ছবির তারকা অল্লু অর্জুনের শরীরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে টুইটারে একটি পোস্ট করেছেন অভিনেতা। সেখানে সকলকে সম্বোধন করে লেখা, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। বাড়িতেই নিভৃতবাসে রয়েছি এবং সব ধরনের নিয়ম মেনে চলছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ করছি। বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। সুযোগ পেলে টিকা নিন। আমার সকল শুভাকাঙ্ক্ষী এবং অনুরাগীদের আমাকে নিয়ে চিন্তা না করার অনুরোধ করছি। আমি ঠিক আছি’।

খুব শীঘ্রই মুক্তি পাবে অর্জুনের তেলুগু ছবি ‘পুষ্পা’। গত ডিসেম্বর মাসে ছবির ৬ জন কলাকুশলী কোভিডে আক্রান্ত হওয়ায় মাঝপথে থেমে যায় শ্যুটিং। তবে সেই সময় অর্জুনের করোনা পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছিল। তবে শেষমেশ এই ভাইরাস থেকে রক্ষা পেলেন না অভিনেতা। আপাতত চার দেওয়ালের ঘেরাটোপে দিন কাটবে তাঁর।

প্রসঙ্গত, তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর ধরে কাজ করছেন এই অভিনেতা। কে রাঘাবেন্দ্র রাও পরিচালিত ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু তার। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’ ও ‘জুলাই’ সহ একাধিক বক্স অফিস হিট ছবি রয়েছে তার ঝুলিতে। তার অভিনীত শেষ ছবি ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। শীঘ্রই ‘পুষ্পা’ ছবিতে দেখা মিলবে অভিনেতার। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। তামিল, হিন্দি, কানাড়া এবং মালায়লম ভাষায় চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে সেই ছবির।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধছাত্র অধিকার পরিষদ নেতা আকরাম গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধস্বাস্থ্যখাত উন্নয়নে আমরা কাজ করছি: স্বাস্থ্যমন্ত্রী