কাপ্তাইয়ে চাঁদের গাড়ীর ধাক্কায় অটোরিকশা চালক নিহত

16

রাঙ্গামাটি থেকে শামসুল আলম: কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন এর চন্দ্রঘোনা ফেরিঘাট এলাকায় চাঁদের গাড়ীর ধাক্কায় মোঃ সুমন নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। তিনি রাইখালী ইউনিয়ন এর ফুলতলি এলাকার মোঃ নুরুর পুত্র বলে জানান রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ কার্বারী।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় ৭.২০ মিনিটে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, এই অটোরিকশা চালক মোঃ সুমন তার গাড়ী নিয়ে ফেরিতে উঠার সময় পেছন হতে চাঁদের গাড়ী (গাড়ী নং চট্টগ্রাম খ ৩৮৬) এই অটোরিকশাকে ধাক্কা দিলে তিনি সামনে অবস্থানরত আর একটি গাড়ীতে ধাক্কায় খাই। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে যাবার সময় পথে মধ্যে তার মৃত্যু হয়। চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ গায়ত্রী চাকমা জানান, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাঁদের গাড়ীর ধাক্কায় বৃহস্পতিবার সন্ধ্যায় অটোরিকশা চালক মোঃ সুমন এর মৃত্যু হয়। থানা পুলিশ এর সদস্যরা তার মরদেহ হাসপাতাল হতে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ওসি জানান, পরবর্তীতে লাশ সুরতহাল রিপোর্ট সহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চাঁদের গাড়ীর চালক পলাতক রয়েছে।

নিউজ হান্ট/কেএইচ