চিতলমারীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

302

চিতলমারী থেকে বিভাষ দাস: বাগেরহাটের চিতলমারীর ৬ নং চরবানিয়ারী ইউনিয়নের চর ডাকাতিয়া পূর্বপাড়ায় বুধবার সকাল সাতটা ৩০ মিনিটের সময় ঘেরের পাড়ে পানি সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত রিপন মোল্লা (২১) গ্রামের আলী আজগর মোল্লার বড় ছেলে। চিতলমারী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত রিপন মোল্লা গত বছর উচ্চ মাধ্যমিক পাশ করে ঢাকায় কোম্পানিতে চাকরি করছিল। ঢাকায় করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়ী আসে। বুধবার সকাল সাড়ে সাতটার সময় ছোট ভাই মেহেদীকে সঙ্গে করে বাড়ী থেকে অর্ধ কিলোমিটার দূরে ধানের জমিতে পানি সেঁচের জন্য যায়।

বাড়ীর মিটার থেকে এক তারের মাধ্যমে জমি পর্যন্ত লাইন নিয়ে মটর চালাতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। ছোট ভাই অবস্থা বুঝে দৌড়ে বাড়ী এসে বিদ্যুৎ লাইন বন্ধ করে ভাইকে উদ্ধার করে। এলাকাবাসী দ্রুত তাকে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিতলমারী থানার অফিসার ইন চার্জ মীর শরিফুল হক জানান, চরডাকাতিয়া পূর্বপাড়ায় আলী আজগর মোল্লার ছেলে রিপন মোল্লার বিদ্যুৎস্পৃষ্টে অপমৃত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের লাশ স্থানীয়ভাবে দাফনের ব্যবস্থা করা হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

নিউজ হান্ট/কেএইচ