জামালপুর জেলা প্রেসক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার চা চক্র

8

জামালপুর থেকে মো. শাহ্ জামাল: জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীনের সাথে জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের চা চক্র অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এই চা চক্রের আয়োজন করা হয়।

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন-সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত ইকরাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, দৈনিক দিনকালের সাংবাদিক মুকুল রানা, নিউজ টুডের এম সুলতান আলম, ইত্তেফাক/নিউ নেশনের শাহ জামাল, ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, নিউজ টুয়েন্টিফোর টিভির তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, এনটিভির আসমাউল আসিফ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, উপজেলা প্রশাসন ও সাংবাদিকরা একে অপরের সহযোগী হয়ে এলাকার উন্নয়নে একসাথে কাজ করে যাচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীনের বিভিন্ন কল্যাণমুখী উদ্যোগের জন্য সর্বস্তরের মানুষের কাছে উপজেলা প্রশাসনের সেবা পৌঁছে গেছে। চা চক্র অনুষ্ঠানে জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা ছাড়াও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

(সম্পাদকের বার্তা: এই প্রতিবেদনটি করেছেন নিউজ হান্টের জামালপুর প্রতিবেদক মো. শাহ্ জামাল। এই অঞ্চলের অন্যায়,অনিয়ম অথবা সামাজিক কাজের তথ্য দিতে এই নম্বরে যোগাযোগ করতে পারেন: ০১৯১২১৮৫০৬২)

নিউজ হান্ট/কেএইচ