তাহসানের সারপ্রাইজের ঘোষণা, অপেক্ষায় মিথিলা!

26

সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়ক ও অভিনেতা তাহসানের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা। তার এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেছেন তার সাবেক স্ত্রী অভিনেত্রী মিথিলা।

বুধবার রাতে তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, This Saturday night I have a surprise for you।

ঈদ সামনে রেখে এমন পোস্ট তাহসান দিতেই পারেন। এমনকি তার একমাত্র কন্যা আইরাকে সারপ্রাইজ দিতেও এমনটা হতে পারে।

কিন্তু জলটা ঘোলা হলো ঠিক এক ঘণ্টার মাথায় মিথিলার পাল্টা পোস্টে। তিনি তার ভেরিফায়েড পেইজে লেখেন- ‌Really !!!??……..Waiting for the surprise।

এদিকে তাহসান-মিথিলার ভক্ত অনুসারীরা ইতোমধ্যে এই দুই পোস্টের মাঝে যোগসূত্র স্থাপন করে ফেলছেন।

অনেকেই মনে করছেন মিথিলাকে উদ্দেশ্য করেই স্ট্যাটাসটি দিয়েছেন তাহসান। তারা কী তাহলে ফের এক হতে চলেছেন? এমন প্রশ্নও ছুড়ে দিচ্ছেন ভক্তরা।

এখন প্রশ্ন হচ্ছে, তাহসান যদি মিথিলাকেই ‘সারপ্রাইজ’ দেবেন, তাহলে সেটি কী?

তাহসান ও মিথিলার পোস্টে ইতোমধ্যে মিশ্র প্রতিক্রিয়া দিতে শুরু করেছেন তাদের ভক্ত-অনুসারীরা। তাহসানের পোস্টে আবু বকর নামের এক ভক্ত লেখেন, মিথিলাকে ফিরিয়ে আনা ছাড়া… আপনার যে কোনো সারপ্রাইজ নিতে আমরা প্রস্তুত…! আর যদি নতুন ভাবী আনেন, তো আলহামদুলিল্লাহ্‌।

গত ৯ মার্চ রাতে নিজের ফেসবুক পেজ থেকে ইংরেজি হরফে লিখেছিলেন, still i believe in you! যার অর্থ দাঁড়ায়, ‘আমি এখনও তোমাকে বিশ্বাস করি’। আর তা নিয়েই নেটিজেনদের মধ্যে ধুন্ধুমার কাণ্ড শুরু হয়েছিলো। তখনও নেটিজেনদের আলোচনায় ফিরে এসেছেন মিথিলা। যদিও সেটির ফলাফল মিললো ‘ফেস অব ইভ্যালি’ হলেন তাহসান খান। কারণ, এই প্রতিষ্ঠানটির স্লোগান- believe in you!

তবে বুধবার রাতে প্রতিষ্ঠানটির বিভিন্ন তরফ থেকেও এই বিষয়ে সাফ বলে দিয়েছেন, ‘নো কমেন্টস!’

তাই অনেক বিজ্ঞরা চলমান ‘শনিবার সারপ্রাইজ’ ইস্যুটিকে একে একে দুই মেলাচ্ছেন। বলছেন, এবার সম্ভবত তাহসানের হাত ধরছেন মিথিলাও- তবে সেটি ব্যক্তিজীবনে নয়, ইভ্যালির হয়ে। যদিও এর সবটুকু জানতে শনিবারের (১৫ মে) অপেক্ষা করা ছাড়া আর কোনও পথ খোলা নেই।

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। বিপরীতে তাহসান এখনও সিঙ্গেলই আছেন।

নিউজ হান্ট/এনএইচ

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আরো ১০২ জন আক্রান্ত
পরবর্তী নিবন্ধভারতে আবারও মৃত্যু ৪ হাজারের ঘরে