দুঃস্বপ্নে অশ্বিনের পরিবার, করোনায় আক্রান্ত ১০

14

ভারতে প্রতিদিনই বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ‌্যা। গত ২৪ ঘণ্টায় দেশটিতে প্রথমবারের ৪ লাখ ছাড়িয়েছে আক্রান্তের সংখ্যা। মৃত্যুর মিছিলে যোগ হয়েছে আরও সাড়ে তিন হাজারের বেশি নাম। করোনার এই ভয়াবহ অবস্থা প্রত্যক্ষভাবে টের পাচ্ছেন ভারতের তারকা অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও তার পরিবার।

পরিবারের দুই সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন দিল্লি ক্যাপিটালস অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। এবার জানা গেলো অশ্বিনের পরিবারে আক্রান্তের সংখ্যা ১০, দুঃস্বপ্নের সপ্তাহ কাটানোর কথা জানিয়েছেন অশ্বিনের স্ত্রী প্রীতি।

যার ফলে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যেই কাটছে অশ্বিন পরিবারের সময়। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পরিবারের কিছুটা আপডেট দিয়েছেন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণ। তার মতে, গত এক সপ্তাহ দুঃস্বপ্নের মতো কেটেছে তাদের।

প্রীতি টুইট বার্তায় বলেন, “আমাদের পরিবারে একই সপ্তাহে ৬ জন প্রাপ্তবয়স্ক এবং ৪ জন শিশু করোনা আক্রান্ত হয়েছিলো। পরিবারের প্রায় প্রত্যেকেই ভাইরাসে কবু হয়ে বিভিন্ন বাড়িতে বা হাসপাতালে ছিল, দুঃস্বপ্নের একটা সপ্তাহ!”

করোনার চেয়ে বাজে কোন রোগ হয় না উল্লেখ করে প্রীতি আরও বলেন, “শারীরিক সুস্থতা হয়তো মানসিক দিকটার চেয়েও আগে আসবে, পঞ্চম থেকে অষ্টম দিন সব চেয়ে কঠিন ছিল। সকলে পাশে দাঁড়িয়েছিল, তবু নিভৃতবাসে তুমি কত একা! এর চেয়ে একাকী করে দেওয়া রোগ আর হয় না।”

করোনা আক্রান্ত সকলের পাশে দাঁড়ানোর আহ্বানও জানিয়েছেন অশ্বিনের স্ত্রী প্রীতি, ‘আক্রান্তদের পাশে দাঁড়ান, সাহায্য করুন।”

উল্লেখ্য, পরিবারের পাশে দাঁড়ানোর জন্য গত রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাতে আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন অশ্বিন। তিনি এখন তামিল নাড়ুতে পরিবারের সঙ্গেই আছেন।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: গ্রেপ্তার আরও ৬
পরবর্তী নিবন্ধপুরো গ্রামের খাবারের দায়িত্ব নিলেন সোনু সুদ