নাটোরে অভিনব কায়দায় চুরি, গহনাসহ চোর আটক

46

নাটোর থেকে মোহাম্মাদ সুফি সান্টু: নাটোর শহরের পিলখানা রোডে বিমলা ক্যারেট জুয়েলারী হাউজে ক্রেতা সেজে অভিনব কায়দায় চুরি করে পালানোর সময় চোরকে গহনা সহ হাতে নাতে ধরে পুলিশে দিয়েছে ব্যবসায়ি।

বৃহস্প্রতিবার সন্ধ্যার দিকে নাটোর শহরের পিলখানা রোডে জুয়েরার্স পট্টিতে এ ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তি ঢাকার আদাবর মোহাম্মাদপুর (বয়েজ স্কুলের পাশে) এলাকার সামসুর রহমানের ছেলে ফরিদুর রহমান পিটু।

বিমলা ক্যারেট জুয়েলারী হাউজে মালিক উত্তম কমুার জানান, পিটু বিয়ের গহনা কিনবে বলে হাতের বালা, কানের দুল, সীতাহার সহ ৩ লাখ ২৯হাজার টাকা মূল্যের জুয়েলারি সামগ্রী পছন্দ করেন। এক পর্যায়ে মেমো করতে বলেন এবং পালিস করে প্যাকেটে দিতে বলেন। এসময় দোকান মালিক টাকা চাইলে ক্রেতা পিটু বলেন, একটু অপেক্ষা করেন ব্যাংক থেকে টাকা তোলা হয়েছে আমার লোক টাকা নিয়ে আসছে। এসময় দোকান কর্মচারীরা গহনা পালিশ করার ফাকে সে সীতাহারটি নিয়ে দ্রুত মোটর সাইকেল স্টার্ট দিয়ে পালাতে চেষ্টা করে। কিন্তু দোকান কর্মচারীরা বুঝতে পেরে তার পিছু ধাওয়া করে এবং মোটর সাইকেলের পিছনের বাংকার চেপে ধরে। এসময় তাদের চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসে এবং পিটুকে আটক করে।

অপরদিকে পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হলে পিটুকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ বিষয়ে নাটোর থানার (ওসি তদন্ত) আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিটুর বিরুদ্ধে মামল দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধনাটোরে পাঁচ কিলোমিটারজুড়ে তরমুজ-বাঙ্গীর হাট
পরবর্তী নিবন্ধস্যালাইন দিয়েও বিএনপিকে সুস্থ করা সম্ভব নয়: নৌপ্রতিমন্ত্রী