মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

নাটোরে ডিপ্লোমা কোর্স তিন বছরের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন

আরও পড়ুন

নাটোর থেকে মোহাম্মাদ সুফি সান্টু: চার বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সকে তিন বছরে রূপান্তর, বিএনবিসির জনস্বার্থ বিরোধী সংজ্ঞা ও ধারা উপধারা বাতিলের দাবী এবং প্রধানমন্ত্রীর চারদফা নির্দেশনা বাস্তবায়নের দাবীতে নাটোরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক ও পেশাজীবী সংগ্রাম পরিষদ।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দুপুরে তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক ও পেশাজীবী সংগ্রাম পরিষদ নাটোর জেলা শাখার আহবায়ক নজরুল ইসলাম, সদস্য সচিব চৌধুরী সাজ্জাদ হোসেন, ইন্সটিটিউট ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ও বাংলাদেশ (আইডিইবি) জেলা শাখার সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, চার বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সকে তিন বছরে রূপান্তর করা আত্মঘাতী সিদ্ধান্ত হবে। এছাড়া ন্যাশনাল বিল্ডিং কোর্ডের জনস্বার্থ বিরোধী বিভিন্ন সংজ্ঞা ও ধারা উপধারা বাতিল করা না হলে আন্দোলন অব্যাহত রাখা হবে। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ