নান্দাইলে সরকারি উদ্যোগে দুধ, ডিম, মুরগী বিক্রি

13

নান্দাইল (ময়মনসিংহ) থেকে মোহাম্মদ আমিনুল হক বুলবুল: করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণীজ পুষ্টি নিশ্চিত কল্পে ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে ন্যায্যমূল্যে দুধ, ডিম, মুরগী বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মলয় কান্তি মোদক নিজে উপস্থিত থেকে উপজেলার বাশঁহাটি বাজার, নান্দাইল চৌরাস্তা বাজার ও উপজেলা সদর বাজারে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মুরগী বিক্রয় কেন্দ্রের কার্যক্রম পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহজাহান ফকির, মাঠকর্মী রুমা দেবনাথ, খামারির মালিক মোজাম্মেল হক প্রমুখ।

জানা যায়,জেলা প্রাণিসম্পদ দপ্তরের ব্যবস্থাপনায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলার বিভিন্ন হাট-বাজারে ভ্রমমাণ পর্যায়ে দুধ, ডিম ও মুরগী বিক্রয় কার্যক্রম বাস্তবায়ন করছে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মলয় কান্তি মোদক জানান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসাধারণের পুষ্টি নিশ্চিত কল্পে এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করছি করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ পর্যায়ে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মুরগী বিক্রির কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধনাটোরে চাষ হচ্ছে সৌদির ‘আজওয়া’ খেজুর
পরবর্তী নিবন্ধভোট শেষে বুথফেরত সমীক্ষা: পশ্চিমবঙ্গে মমতাই আসছেন ক্ষমতায়