পরকীয়ার জেরেই নাটোরে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

18

নাটোর থেকে মোহাম্মাদ সুফি সান্টু: নাটোরের বড়াইগ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধূ শাহিনুর খাতুন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পরকীয়ার প্রতিশোধ নিতে স্ত্রী শাহিনুর খাতুনকে গলাকেটে হত্যা করেন মতিউর রহমান।

পুলিশের কাছে স্বীকারোক্তি ও সকালে জেলা পুলিশ আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের এই কথা বলেন।

পুলিশ জানায়, বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর কারিগরপাড়ার গৃহবধূ শাহিনুর খাতুনের স্বামী রাশিদুল ইসলাম প্রতিবেশী মতিউর রহমানের স্ত্রীর সাথে পরকীয় প্রেম চলে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ বৈঠকও হয়।

গত ৩১মে রাশিদুল প্রতিবেশী মতিউর রহমান এর স্ত্রী আছমা খাতুনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। বিষয়টি জানাজানির পর ক্ষিপ্ত হয়ে উঠে মতিউর রহমান। নিজের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিশোধ নিতে গত ২জুন রাতে বাড়িতে একা পেয়ে ঘুমন্ত অবস্থায় অন্তঃসত্ত্বা শাহিনুর খাতুনকে গলাকেটে হত্যা করে মতিউর রহমান। পরে তথ্য প্রযুক্তি সহায়তায় নাটোর জেলা পুলিশ মতিউর রহমানকে গতকাল তার নিজবাড়ি থেকে আটক করে।

ব্রিফিং শেষে আসামীকে নাটোর কোর্ট হাজতে পাঠিয়েছে পুলিশ। এসময় বড়াইগ্রাম সার্কেল খায়রুল আলমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধনড়াইলে রাস্তা সংস্কার করলেন পুলিশ সুপার
পরবর্তী নিবন্ধ১২৫ বছরে টিকা নিয়ে রেকর্ড গড়া বৃদ্ধের বাংলাদেশ সংযোগ