পাকিস্তান যুব ক্রিকেট দলের বাংলাদেশ সফর স্থগিত

30

আরো একটি দ্বিপক্ষীয় সিরিজ স্থগিত হলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর স্থগিত হয়ে গেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্টের ম্যানেজার আবু এনাম মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতির কারণে যে বিধিনিষেধ আছে সে বিষয়টি বিবেচনায় আমরা এই মুহূর্তে সিরিজটি স্থগিত করছি। পরিস্থিতির উন্নতি সাপেক্ষে আমরা ঈদ-উল ফিতরের পরে সুবিধাজনক সময়ে পিসিবির সঙ্গে আলোচনা করে সিরিজটি আয়োজনের চেষ্টা করবো।’

বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। এক বিজ্ঞপ্তিতে পিসিবি জানায়, বাংলাদেশে করোনাভাইরাসের অবস্থার উন্নতি না হওয়ায় এবং লকডাউনের কারণে দুই দলের সিরিজটি স্থগিত ঘোষণা করা হল।

সফরে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। এর আগে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে সিরিজ স্থগিত হয় টাইগার যুবাদের।

আগামী ১৭ এপ্রিল এক টেস্ট ও পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানি যুবাদের। করোনার প্রকোপ ঠেকাতে ১৪ এপ্রিল থেকে লকডাউনের ঘোষণা আসায় পাকিস্তান দল ঢাকায় আসতে পারছে না।

নিউজ হান্ট/আরকে

পূর্ববর্তী নিবন্ধ২ মাস বন্ধ রামেক হাসপাতালের পিসিআর ল্যাব
পরবর্তী নিবন্ধহাসান শাহরিয়ারের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক