পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছেঃ পরীমণি

45

ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় অভিযুক্তদের বিষয়ে যত দ্রুত ব্যবস্থা নেয়া এবং তাদের গ্রেপ্তার করা হয়েছে তাতে রীতিমতো অভিভূত নায়িকা পরীমণি। এতো তাড়াতাড়ি পুলিশ তাকে এভাবে সহযোগিতা করবে সেটা ভাবতেও পারেননি তিনি। পুরো বিষয়টি পরীর কাছে তাই ম্যাজিকের মতো লাগছে।

আজ মঙ্গলবার ( ১৫ জুন) বিকেলে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি পুরো বিষয় নিয়ে এভাবেই কথা বলেন।

পরীমণি বলেন, মিডিয়ার মানুষরা নতুন নতুন গল্প বানায়। ডিবি কার্যালয়ে আসার সময় অনেকে জানতে চেয়েছেন আমাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে? আসলে আমাকে কোথাও নিয়ে যাওয়া হয়নি। আমি একা একাই এসেছি এখানে। এখানে এসে আমি মেন্টালি রিফ্রেশ।

জনপ্রিয় এই নায়িকা আরও বলেন, আমি যে কাজে ফিরবো সেই শক্তিটা পুলিশ আমাকে দিয়েছে। তারা আমাকে শক্তি যুগিয়েছে। আমি তাদের কাছে এতোটা আশা করিনি। তারা এতোটা বন্ধু সুলভ হবে ভাবিনি।

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশীদকে উল্লেখ করে বলেন, স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন। এতোটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। আমার বিশ্বাস সঠিক বিচার পাবো।

এর আগে দুপুরে পরীমণি জানান, ‘মামলার বাদী হিসেবে আমার বক্তব্য শোনার জন্য আজ দুপুরের পর সুবিধাজনক সময়ে আমাকে তারা যেতে বলেছেন।’

আর ডিবির গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান জানান, ‘আমরা পরীমণিকে ডিবি অফিসে আসার জন্যে আহ্বান জানিয়েছি। যেকোনো মামলা হলেই আমরা বাদীর সঙ্গে কথা বলি। এক্ষেত্রেও আমরা আসামিদের বিষয়ে ও পরীমণির পর্যবেক্ষণ জানতে তাকে আসতে বলেছি।’

গত রোববার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ করেন এই অভিনেত্রী। এরপর সাভার থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের হয়।

গতকাল সোমবার (১৪ জুন) সেই মামলায় গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচ জনকে। সেসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। পরে গতকালই রাজধানীর বিমানবন্দর থানায় পাঁচ জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়।

গ্রেপ্তার নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে মাদকের মামলায় ৭ দিন করে রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। এছাড়া তিন নারীকেও ৩ দিনের করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নিউজ হান্ট/আরকে

পূর্ববর্তী নিবন্ধভোলায় মানসিক ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধহুমকির মুখে প্রকৃতির সবুজ দেয়াল সুন্দরবন