প্রধানমন্ত্রী হতে চান না সোনু সুদ

11

করোনাভাইরাস মহামারিতে ভারতের ত্রাতা হয়ে উঠেছে বলিউডের খল অভিনেতা সোনু সুদ। যে কাজ প্রশাসনও করতে পারেনি তিনি তা একাই করে দেখিয়েছেন। এমন অবস্থায় সাধারণ ভারতীয়রা দেশটির প্রধানমন্ত্রী হিসেবে সোনু সুদকে দেখার প্রত্যাশা করেছেন। এরপরই এই অভিনেতা জানিয়েছেন তিনি প্রধানমন্ত্রী হতে চান না।

মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের ১০ কোটি টাকার সম্পদ বন্ধক রেখেছেন এই অভিনেতা। গত বছর লকডাউনে শ্রমিকদের বাড়ি ফেরানো ব্যবস্থা করেছিলেন সোনু। এবছর অক্সিজেন সরবরাহ করে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। সম্প্রতি রাখি সাওয়ান্ত নতুন প্রস্তাব দিয়েছেন সোনুকে। প্রধানমন্ত্রী পদে লড়াইয়ের অনুরোধ করেছেন তিনি।

রাখির এ প্রস্তাব নিয়ে জানতে চাইলে ভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানান, সাধারণ মানুষ হিসেবেই ভালো আছেন। তার ভাষায়, ‘প্রধানমন্ত্রী হতে চাই না। ওটা আমার কাজ নয়। আমাদের ভাইয়েরা তো নির্বাচনে দাঁড়াচ্ছেই।’

গেল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনু। সুস্থ হয়ে আবারও করোনা আক্রান্ত মানুষের সেবায় নিজেকে পুরোপুরি নিয়োগ করেছেন। মানুষের সেবার নিজেকে নিয়োজিত করে নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন এ অভিনেতা।

টুইট করে তিনি জানান, ১০০ কোটির সিনেমায় কাজ করার চেয়ে করোনা রোগীদের সেবা করায় বেশি তৃপ্তি। এই ধরনের কাজে জড়িয়ে থাকা লক্ষ গুণ বেশি আনন্দের।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধরাজধানীতে কখন কোথায় ঈদের জামাত
পরবর্তী নিবন্ধঈদে ফের প্রেক্ষাগৃহে ‘বিশ্বসুন্দরী’