বগুড়ায় কলেজ ক্যম্পাসে ছুরিকাঘাতে যুবক খুন

6

বগুড়ায় ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। রোববার রাত ৯টার দিকে সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের বিজ্ঞান ভবনের পেছন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বিশু মিয়া (৩২) শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে। তিনি আজিজুল হক কলেজে ২০১৬-১৭ বর্ষের একাউন্টিং বিভাগ থেকে মাস্টার্স পাশ করেছেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানিয়েছেন, বিশু মিয়াকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি।

কলেজ সংলগ্ন জহুরুল নগর এলাকার ব্যবসায়ী আব্দুস সামাদ জানান, স্থানীয় এক ছেলে রাত সাড়ে ৮টার পর দৌড়ে গিয়ে তাকে জানায়, কলেজের মধ্যে এক যুবক রক্তাক্ত অবস্থায় পরে আছে। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে উপশহর পুলিশ ফাঁড়িকে খবর দেন।

নিহতের ছোট বোন জাহানারা খাতুন জানান, তার ভাই শহরের জামিলগর এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন এবং চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি বাড়ি থেকে ৪ হাজার টাকা এনেছিলেন।

নিহতের বোন আরও জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে ভাইয়ের সাথে তার মোবাইলে সর্বশেষ কথা হয়। এসময় বিশু তাকে জানায়, সে আজিজুল হক কলেজের মুন হলের সামনে আছে। ছাত্রাবাসে যেয়ে তাকে মোবাইলে কল করে জানাবে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, নিহতের বুকের পাশে ছুরিকাঘাত করা হয়েছে। তবে হত্যার কারণ এখনও জানা যায়নি। জানার চেষ্টা চলছে।

নিউজ হান্ট/ম