বগুড়ায় ছাত্রদলের সমাবেশে মারপিট

36

কামরুল হাসান কমলঃ বগুড়ায় ছাত্রদলের বিক্ষোভের সময় দুপক্ষের মারপিটের ঘটনা ঘটেছে। বিক্ষোভে কর্মসূচিতে ব্যানারের সামনে দাঁড়ানো নিয়ে মারামারির এই ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার (৩ জুন) বেলা সাড়ে ১১ টায় শহরের নবাববাড়ী সড়কস্থ দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ নিয়ে উভয়পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বগুড়া জেলা ছাত্রদল শহরের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে। সমাবেশের পূর্বে ছাত্রদলের একটি মিছিল দলীয় কার্যালয়ের সামনে আসে। মিছিল শেষে সমাবেশে ব্যানারের সামনে দাঁড়ানো নিয়ে জেলা ছাত্রদলের বৃত্তি ও ছাত্র বিষয়ক সম্পাদক আলমগীর হোসেনের সাথে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিট শুরু হয়। মারপিটে আলমগীর হোসেনের শরিরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয়। এসময় জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান এর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ জানান, ব্যানারের সামনে দাঁড়ানো নিয়ে বাকবিতন্ডা থেকে হাতাহাতির ঘটনা ঘটেছে। দুপক্ষের সাথে বসে সমস্যা সমাধান করা হয়েছে।

সদর ফাঁড়ির এসআই খোরশেদ জানান, সমাবেশের শুরুতেই এই ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে তাদেরকে সরে যেতে বললে তারা চলেযায়।

নিউজ হান্ট/এনএইচ

পূর্ববর্তী নিবন্ধপ্রস্তাবিত বাজেট মন্ত্রিসভায় অনুমোদন
পরবর্তী নিবন্ধকরোনায় ইউরোপে সাড়ে চার হাজার বাংলাদেশির অবৈধ প্রবেশ