বগুড়ায় ছাত্রলীগ নেতা তাকবির হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানব-বন্ধন

18

কামরুল হাসান কমল(বগুড়া)প্রতিনিধি: বগুড়া জেলা ছাত্রীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবির ইসলাম খান (২৭) হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানব-বন্ধন করা হয়েছে।

মানববন্ধনে মূল আসামী আব্দুর রউফসহ সকল আসামীদের গ্রেপ্তার এবং হত্যা মামলাটি দ্রুত বিচার ট্রাইবুনালে নিস্পত্তির মাধ্যমে ফাঁসির রায় কার্যকর করার দাবী জানানো হয়।

রোববার (০৪ এপ্রিল) দুপুরে শহরের সাতমাথায় বগুড়া জেলার সচেতন অভিভাবক ও শিক্ষার্থীরা এই মানব-বন্ধনের আয়োজন করে। মানব-বন্ধনে নিহত তাকবিরের মা মোছাঃ আফরুজা ইসলাম বলেন, আমার ছেলেকে বিনা অপরাধে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার ছেলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করে এসেছে। সে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছে। প্রশাসনের কাছে আমার জোর দাবী যারা তাকে হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির রায় কার্যকর করা হোক।

মানব-বন্ধনে বক্তারা বলেন, মুল আসামী সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ সহ যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদের গ্রেফতার করে হত্যা মামলায় দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে ফাঁসির রায় কার্যকর করা হক। এসময় উপস্থিত ছিলেন তাসলিমা ইসলাম, গোলাপী বেগম, মলি ইসলাম, রুমি খাতুন, ডা: সাফি খান, শাহাদুজ্জামান, আব্দুল্লাহ, হাবিব, জয়, শাফিন, রেজওয়ান, সাজিদ, সিজান প্রমুখ।