বলিউডে অনির্বাণের অভিষেক, সঙ্গী রানি মুখার্জি

20

টলিউডে খুব বেশিদিনের ক্যারিয়ার নয় অনির্বাণ ভট্টাচার্যের। এরমধ্যেই তাঁর অভিনয়ে মুগ্ধ সবাই। সেই মুগ্ধতার আরও বিস্তার ঘটাতে বলিউডে পা রাখতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেতা।

অনির্বাণের বলিউডে অভিষেকের খবর নিয়ে শনিবার (৫ জুন) থেকেই বেশ শোরগোল শুরু হয়েছে। কলকাতার সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে রানী মুখার্জির বিপরীতে তাকে দেখা যাবে। এরপর থেকেই অভিনেতার ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

বলিউডের তারকা অভিনেত্রী রানি মুখার্জি নিজের ৪৩তম জন্মদিনে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ শিরোনামে যে সিনেমার ঘোষণা দিয়েছিলেন, সেই সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছেন অনির্বাণ। সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন অশিমা চিবার।

তবে এমন উল্লসিত খবরেও মুখ বন্ধ রেখেছেন অনির্বাণ ভট্টাচার্য। এ খবর প্রসঙ্গে তাঁর ভাষ্যটা এমন, ‘এখনই আমার পক্ষে এই নিয়ে কিছু বলা সম্ভব নয়।’ একই কথা সিনেমাটির যুগ্ম প্রযোজক জি স্টুডিয়োস এবং এমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আদভানিরও।

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমা প্রসঙ্গে রানি মুখার্জির বক্তব্য, সিনেমায় একজন মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াই দেখানো হবে। পাশাপাশি এই ছবি দিয়েই রানি তাঁর অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করবেন। তাঁর চোখে তাই আগামী ছবি জীবনের সেরা ছবি। এই ছবির বেশিরভাগ শুটিং হবে ভারতের বাইরে।

উল্লেখ্য, অনির্বাণের ক্যারিয়ার শুরু ২০১৩ সালে ‘কলকাতা আর কিং’ দিয়ে। তবে ২০১৬ সালে ‘ঈগলের চোখ’ মুক্তির পর তিনি আলোচনায় আসেন। এরপর তো তার ঝুলিতে জমা হয়েছে ‘উমা, ‘শাহজাহান রিজেন্সি’, ‘গুমনামী’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘ড্রাকুলা স্যার’-এর মতো সিনেমা।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধবুরকিনা ফাসোয় বন্দুকধারীদের হামলায় নিহত ১৩০
পরবর্তী নিবন্ধভারতে মৃত্যু কমে ২৬৭৭