বাগেরহাটে পুষ্টি উন্নয়নের লক্ষে মাসিক সভা

10

বাগেরহাট থেকে রুহুল আমিন: বাগেরহাটে পুষ্টি উন্নয়নের লক্ষে স্থানীয় বেসরকারি খাতের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় রেডি এনজিও মিটিং কক্ষে ফরিদা আক্তার বানু লুচির সভাপতিত্বে অনুষ্ঠিত পুষ্টি উন্নয়নে নাগরিক কমিটির মাসিকসভায় বক্তৃতা করেন নাগরিক কমিটির সহ-সভাপতি রিজিয়া পারভিন, সাধারণ সম্পাদক তছলিম আহমেদ টংকার, বাগেরহাট নার্সারি মালিক সমিতির সভাপতি আঃ হাকিম চাকলাদার, বাগেরহাট সদর বাজার কমিটির সভাপতি সরদার ফকরুল আলম সাহেব, স্বদেশের নির্বাহী পরিচালক কল্লোল সরকার, সাংবাদিক সৈয়দ শওকত হোসেন, কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর এ্যাডভোকেসি স্পেশালিস্ট রুমানা শারমিন প্রমুখ।

বাগেরহাটে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর নেতৃত্বে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে বাস্তবায়িত ‘পুষ্টি উন্নয়নে অংশগ্রহণমূলক সমন্বিত প্রকল্প (ক্রেইন)’ এর আওতায় রূপান্তর এর আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রকল্পটি উন্নয়ন সংস্থা- কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড, ওয়াটার এইড, রূপান্তর ও জেজেএস-এর সমন্বয়ে গঠিত কোস্টাল কনসোর্টিয়ামের মাধ্যমে বাগেরহাট জেলার কচুয়া, শরণখোলা, মোল্লাহাট এবং মোংলা উপজেলায় বাস্তবায়িত হচ্ছে।

(সম্পাদকের বার্তা: এই প্রতিবেদনটি করেছেন নিউজ হান্টের বাগেরহাট প্রতিবেদক রুহুল আমিন। এই অঞ্চলের অন্যায়,অনিয়ম অথবা সামাজিক কাজের তথ্য দিতে এই নম্বরে যোগাযোগ করতে পারেন: ০১৯১৬৬৮২৭৬৫)

নিউজ হান্ট/কেএইচ