রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

বৈঠকে উত্তেজনা-হাতাহাতি, হৃদরোগে মৃত্যু বিজেপি যুবনেতার

আরও পড়ুন

সাংগঠনিক বৈঠকে তুমুল উত্তেজনা, হাতাহাতির পর বৈঠক থেকে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির যুবনেতা। এরপর মৃত্যু হয়েছে রাজু সরকার নামের ওই যুবনেতা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হেস্টিংসে বিজেপি কার্যালয়ে। খবর জিনিউজের

বিজেপি সূত্রে খবর, এদিন হেস্টিংসে দলের কার্যালয়ে সংগঠনের তিন জেলার নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসেছিলেন যুবমোর্চার রাজ্য নেতারা। এই বৈঠকে যোগ দিয়েছিলেন রাজু সরকারও। যুবমোর্চার অত্যন্ত পরিচিত নেতা তিনি। যখন বিজেপিতে ছিলেন, তখন মুকুল রায়ের ঘনিষ্ট হিসেবে পরিচিত ছিলেন রাজু। ইদানিং দলের অন্যতম প্রথমসারির নেতা প্রতাপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সখ্যতা তৈরি হয়েছিল তার।

কীভাবে এমন মর্মান্তিক ঘটনা ঘটল? গেরুয়াশিবিরের অন্দরের খবর, যুবমোর্চার বৈঠকে ডায়েরি চাওয়াকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত। উত্তেজনার মাঝে অসুস্থ বোধ করেন রাজু। বৈঠক ছেড়ে বেরিয়ে যান তিনি। কিছুক্ষণ পর অবশ্য় সিড়ি দিয়ে চারতলায় ওঠে ফের যোগ দেন বৈঠকে। এরপর দ্বিতীয়বার যখন বৈঠক থেকে বেরিয়ে যান, তখন সিড়িতেই অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে, কিন্তু সেখানে ভর্তি করা যায়নি। শেষপর্যন্ত বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান রাজু সরকার।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এখন দিল্লিতে। তিনি জানালেন, ‘বৈঠকে গন্ডগোল বা উত্তেজনা খবর নেই। কথা কাটাকাটি হয়েছিল। হার্ট অ্যাটাকে মারা গিয়েছে’।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ