ভক্তের সাহসী বিয়ের প্রস্তাবে যা বললেন মিমি

104

টালিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীকে সামাজিক মাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়েছেন তার এক ভক্ত। সাহসিকতার সঙ্গে তিনি মিমিকে জীবনসঙ্গী করার দৃঢ় সংকল্পের কথা ঘোষণা করেন। বৃহস্পতিবার রাতে নিজের অনুরাগীদের সঙ্গে একটি ‘কিউএন্ডএ সেশন’ অর্থাৎ প্রশ্নোত্তর পর্ব শুরু করেন অভিনেত্রী। সেখানেই তাকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়।

অনুরাগীদের সঙ্গে নিজের যোগসূত্র বজায় রাখার জন্য আগেও বেশ কয়েকবার এই পন্থা নিয়েছেন মিমি। নিষ্ঠা সহকারে সকলের সব প্রশ্নের উত্তরও দিয়েছেন সাংসদ-অভিনেত্রী। এবারও অন্যথা হয়নি। এক এক করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সকলের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। কিছুক্ষণ এভাবে চলার পরেই এক অনুরাগী নিজের মনের ইচ্ছা জানান মিমিকে। তিনি লেখেন, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’।

স্বভাবসিদ্ধ ভঙ্গিতে এ কথার উত্তর ফিরিয়েও দেন মিমি। সাংসদ-অভিনেত্রী বলেননি কিছুই। গানের মাধ্যমে উত্তর দিলেন তিনি। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত সালমান, অক্ষয় ও প্রিয়াঙ্কা অভিনীত বলিউড সিনেমা ‘মুঝসে শাদি কারোগি’ ছবির ‘টাইটেল ট্র্যাক’টি জুড়ে দিয়েছেন নিজের স্টোরিতে। অর্থাৎ অনুরাগীর এই কথাকে নিছক মজার থেকে বেশি কিছুই ভাবেননি তিনি।

এছাড়াও আরও অনেকে নানা প্রশ্ন করেছেন মিমিকে। একজন মিমির চারপেয়ে সন্তান চিকুর স্বাস্থ্যের কথাও জানতে চেয়েছিলেন। উত্তরে মিমি জানিয়েছেন, আগের থেকে অনেকটাই সুস্থ চিকু। ‘ক্রাশ’ অর্থাৎ ভালো লাগার মানুষের কথা জানতে চাওয়া হলে হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করেন অভিনেত্রী। এভাবেই প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে আরও একবার অনুরাগীদের কাছাকাছি পৌঁছে গেলেন মিমি।

নিউজ হান্ট/কেএইচ