মা হচ্ছেন নাবিলা

6

মা হতে চলেছেন উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ২০১৬ সালে চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘আয়নাবাজি’তে অভিনয় করে আলোচনায় আসেন নাবিলা। ২০১৮ সালে স্কুল জীবনের বন্ধু জোবায়দুল হককে বিয়ে করেন তিনি।

বৃহস্পতিবার ব্যাংকার স্বামী জোবায়দুল হকের সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই অভিনেত্রী। ক্যাপশনে জানান, তিনি মা হতে চলেছেন।

অভিনেত্রী লেখেন, ‘আমার আর আমার পরিবারের জন্য এপ্রিল বিশেষ একটা মাস। এই চমৎকার এপ্রিলে আপনাদের একটা সুখবর দিতে চাই। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের ভালোবাসার বাবু আসবে এই জুলাইয়ে। দোয়া আর শুভকামনার দাবি রইল। ভালোবাসা আর আলোয় পরিপূর্ণ হোক আপনাদের সবার জীবন।’

নাবিলা বলেন, কয়েক মাস আগে তারা জানতে পারেন যে, পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। এই সুখবরটি অভিনেত্রী তার বন্ধু-বান্ধব ও ভক্তদের জানানোর পরিকল্পনা করেছিলেন এপ্রিল মাসে। কারণ, এই মাস তাদের জন্য বিশেষ।

কিন্তু কোন দিক থেকে বিশেষ? নাবিলা জানান, এ মাসে তার এবং স্বামী জোবায়দুলের জন্মদিন। আবার ২০১৮ সালের এ মাসেই তারা বিয়ে করেছিলেন। তাই মা হতে যাওয়ার খবরটি এ মাসেই সবাইকে জানাবেন বলে ঠিক করেছিলেন। জানালেনও তাই। আপাতত অনাগত সন্তানের অপেক্ষায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দিন কাটছে ‘আয়নাবাজি’ তারকার।

নিউজ হান্ট/কেএইচ