মা হচ্ছেন নুসরাত! ‘সন্তান আমার নয়’ বললেন স্বামী নিখিল

63

টালিউডের অন্যতম আলোচিত অভিনেত্রীতে পরিণত হয়েছেন নুসরাত জাহান। ওপার বাংলার এই অভিনেত্রীর বিষয়ে এবার খবর প্রকাশ হয়েছে যে মা হতে চলেছেন তিনি। আর এই বিষয়ে জানতে চাইলে তার স্বামী নিখিল জৈন জানিয়েছেন, ‘সন্তান আমার নয়’।

নুসরাতের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, খুব তাড়াতাড়ি নাকি নুসরাতের জীবনে নতুন অতিথি আসছে। যদিও সন্তানসম্ভবা হওয়ার ব্যাপারে কোনো মন্তব্য করেননি নুসরাত। এ ব্যাপারে তার টিমের সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, সঠিক সময়ে গোটা বিষয় নিয়ে মন্তব্য করবেন নায়িকা।

নিখিল জৈনের সঙ্গে গত বছর ডিসেম্বর থেকে আলাদা থাকছেন নুসরাত। জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।

বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরাতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে আনন্দবাজারকে তিনি বলেন, ‘এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনো সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’

শুক্রবার ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন নুসরাত। সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমে। নায়িকা থেকে সাংসদ হয়েছেন দু-বছর আগে। রাজনৈতিক কেরিয়ার শুরুর সঙ্গে সঙ্গেই পা রেখেছিলেন দাম্পত্য জীবনে। যদিও সুখের হয়নি সেই সংসার। নিখিল জৈনের সঙ্গে ২০১৯ এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসার ভাঙন।

যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। শুরুটা এসওএস কলকাতার সেটে এরপর ডিসেম্বরে রাজস্থান ট্রিপে আরও মাখামাখো হয় এই সম্পর্ক, এরপর কখনও কফি ডেটে তো কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাদের। সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়ালের স্ট্যাম্পও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর এখন বেশিরভাগ সময়টাই একসঙ্গে কাটাচ্ছেন ‘যশরত’।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধকরের ১০০ টাকার ১৯ টাকাই সরকারি কর্মচারীদের বেতন
পরবর্তী নিবন্ধঅত্যাধুনিক সরঞ্জামে তৈরি হতো জাল টাকা