মেলান্দহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

11

জামালপুর থেকে মো. শাহ্ জামাল: জামালপুরের মেলান্দহে পরকীয়ার অভিযোগে ধরে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে ২৪ মার্চ দুমুঠো ইউনিয়নের আমবাড়িয়া গ্রামে। এ ঘটনায় ঘাতক স্বামী নূর মোহাম্মদকে (৪০)কে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ১৫/১৬ বছর আগে কলাবাধা গ্রামের রেহান আলীর ছেলে নূর মোহাম্মদের সাথে আমবাড়িয়া গ্রামের হামিদ আলীর মেয়ে হামিদার বিয়ে হয়। তাদের ঘরে দুই সন্তানও আছে। বিয়ের নূর মোহাম্মদ শ্বশুরালয়ে থাকতো। স্ত্রীর পরকীয়ার অভিযোগে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে গ্রাম্য সালিশও হয়। গ্রাম্য সালিশের এক মাসের মাথায় বিক্ষুব্ধ স্বামী নূর মোহাম্মদ রাতের অন্ধকারে ঘর থেকে বাইরে বের করে পিটিয়ে হত্যা করলেও পাশের বাড়ির কোন লোকজন এগিয়ে আসেনি।

অফিসার ইনচার্জ ময়নুল ইসলাম জানান-পরদিন সকালে হামিদার রক্তাক্ত নিথর দেহ মাটিতে পড়ে থাকতে দেখে স্বজনরা পুলিশে খবর দেয়। লাশ উদ্ধার শেষে মর্গে প্রেরণ করা হয়। আসামী গ্রেপ্তার হয়েছে। শেষ খবরে জানা গেছে, সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

(সম্পাদকের বার্তা: এই প্রতিবেদনটি করেছেন নিউজ হান্টের জামালপুর প্রতিবেদক মো. শাহ্ জামাল। এই অঞ্চলের অন্যায়,অনিয়ম অথবা সামাজিক কাজের তথ্য দিতে এই নম্বরে যোগাযোগ করতে পারেন: ০১৯১২১৮৫০৬২)

নিউজ হান্ট/কেএইচ