যমুনা ব্যাংকের নতুন চেয়ারম্যান গোলাম আশরিয়া

20

বেসরকারি যমুনা ব্যাংক লিমিটেডের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গাজী গোলাম আশরিয়া। পরবর্তী ১ বছরের জন্য তিনি ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) অনুষ্ঠিত ব্যাংকের ৩৮১তম বোর্ড সভায় সর্বসম্মতিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

গাজী গোলাম আশরিয়া দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়িক সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) একজন নির্বাচিত পরিচালক।

তিনি গাজী টেলিভিশন লিমিটেডেরও (জিটিভি) চেয়ারম্যান। এছাড়াও তিনি গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে গাজী টায়ার্স, গাজী অটো টায়ারস, স্টার রাবার ইন্ডাস্ট্রিজ, গাজী ট্রেড ইন্টারন্যাশনাল, গাজী রাবার প্ল্যান্টেশন, গাজী রাবার প্রসেসিং প্ল্যান্ট এবং গাজী এন্টারপ্রাইজের ব্যবসা পরিচালনা করছেন।

কানাডার সাসকাচোয়ান থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রিধারী গাজী গোলাম আশরিয়া ২০০১ সালে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি কন্টেন্ট ম্যাটারস লিমিটেড, প্রগ্রেসিভ প্রোপার্টি লিমিটেড, গাজী রিনিউয়েবল এনার্জি লিমিটেড, গাজী নেটওয়ার্কস লিমিটেড এবং গাজী কমিউনিকেশন লিমিটেডের পরিচালক।

নিউজ হান্ট/আরকে

পূর্ববর্তী নিবন্ধনাটোরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধনিজেদের বরাদ্দ থেকে সহায়তা দিলো সেনাবাহিনী