লাল সবুজ সংঘের ‘ঈদ উপহার’ বিতরণ

22

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে উপহার সামগ্রী বিতরণ করেছে যশোর জেলার বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের তরুণদের সংগঠন লাল সবুজ সংঘ। সংগঠনের উপদেষ্টা ও দাতা সদস্যদের অর্থায়নে এই উপহার দেয়া হয়েছে। সর্বমোট ১২১ পরিবারকে এই উপহার তুলে দিয়েছে তারা।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সোহানুর রহমান বাপ্পী বলেন, মানুষের কল্যাণে কাজ করার জন্য জন্ম হয়েছে লাল সবুজ সংঘের। দেশের এই ক্রান্তিকালে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস কিছুটা হলেও কর্মহীন হয়ে পড়া মানুষের উপকারে আসবে।

তিনি জানান, কয়েকটি গ্রামে সর্বমোট ১২১ প্যাকেট ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। মানুষের ভালোবাসা নিয়ে সামনের দিকে অগ্রসর হতে চায় ‘লাল সবুজ সংঘ’। সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মুরাদ হোসেন, দাতা সদস্য মোঃ মহিউদ্দিন হাসান ও অন্যান্যদের সহযোগিতায় আমাদের কর্মসূচি সফল হয়েছে।

যশোরের বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের মাহমুদপুর গ্রামে ‘লাল সবুজ সংঘের প্রধান এবং একমাত্র কার্যালয়। ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি। মূলত এ অঞ্চলের (বাসুয়াড়ী ইউনিয়ন) শিক্ষার্থীরাই একত্রিত হয়ে গড়ে তোলেন এ সংগঠনটি।

বৃক্ষরোপন, শীত বস্ত্র বিতরণ, নিয়মিত রক্তদান, ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়, ঈদ উপহার সামগ্রী বিতরণ, বিভিন্ন দিবসে কর্মসূচি পালন করে তারা।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধপাল্টে গেল চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ভেন্যু
পরবর্তী নিবন্ধঈদ মোবারক