শ্রীপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

2

মাগুরা থেকে মোঃ জুয়েল রানা: মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ৫মে শনিবার প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে ।

এ উপলক্ষে আয়োজিত বেলা সাড়ে ১১টার আলোচনা সভায় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাংবাদিক মোঃ জুয়েল রানা।

উপজেলা প্রাণিসম্পদ ডেইরি এসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার মজুমদার।

শ্রীপুর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং ডেইরি উন্নয়ন প্রকল্প, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সার্বিক সহযোগিতায় প্রদর্শনীতে জেলার ৩০টি বিভিন্ন প্রকারের খামারের স্টলে নানা প্রজাতির গরু, ছাগল, ভেড়া, কবুতর, তিতপাখি, হাস, তার্কিসহ বিভিন্ন প্রকার বিলুপ্তপ্রায় প্রজাতির প্রাণী স্থান পায়।

এ ছাড়া ঝিনাইদহ থেকে আগত এরিনা ফার্মা লিমিটেড এবং রাজবাড়ী থেকে আগত প্যানোরমা এগ্রোভেট এবং জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত আব্দুস সত্তারের ডিম ও মুরগীর স্টল, মিয়া আবু দাউদের পশুপাখির খাদ্যের স্টল প্রদর্শনীকে আরও প্রাণবন্ত করে তোলে।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধবুরকিনা ফাসোতে হামলায় এক গ্রামেই নিহত ১০০
পরবর্তী নিবন্ধ‘কাতার অতীত, বাংলাদেশ ভবিষ্যৎ’