সতীর্থ খেলোয়ারদের বাড়িতে ডেকে খাওয়ালেন মেসি

20

উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতার আশা শেষ হয়েছে অনেক আগেই। এখন চলছে স্প্যানিশ লিগের শিরোপার লড়াই । তবে এটি জিততে তাদের এখনো পাড়ি দিতে হবে কঠিন এক পথ। এখন প্রতিটি ম্যাচই যেন একেকটি ফাইনাল। তাই সতীর্থ খেলোয়াড়দের উজ্জীবিত করতে ঘরোয়া পার্টির আয়োজন করলেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি।

৩৪ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট করে নিয়ে পরের দুটি স্থানে রিয়াল ও বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা সেভিয়ার পয়েন্ট ৭০। এমন অবস্থায় বার্সার লিগ জয়ের ক্ষেত্রে বড় পরীক্ষা অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে আগামী শনিবারের ম্যাচ। বলা হচ্ছে, স্প্যানিশ লা লিগায় শিরোপা নির্ধারণে সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ এটিই হতে যাচ্ছে। ন্যু ক্যাম্পের বিজয়ী দলই হতে পারে এবারের স্প্যানিশ চ্যাম্পিয়ন।

গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে সতীর্থদের নিজের বাসায় দাওয়াত দেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। তার দাওয়াতে হাজির হয়েছিলেন বার্সার মূল দলের প্রায় সব ফুটবলার। যেখানে সবাই নিজেদের স্ত্রী-বান্ধবীকে সঙ্গে নিয়েই উপস্থিত হয়েছেন। স্প্যানিশ ক্রীড়াদৈনিক স্পোর্ত জানাচ্ছে, অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের জন্য সতীর্থদের উদ্বুদ্ধ করতেই ছিল মেসির এই প্রয়াস।

যেকোনো জয়ের পর সাধারণত রেস্টুরেন্টে একত্রিত হন সবাই। তবে এবার নিজ বাড়িতেই বার্বিকিউ পার্টির আয়োজন করেছেন। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, সেই পার্টিতে ‘চ্যাম্পিয়ন! চ্যাম্পিয়ন!’ স্লোগান দিয়েছেন বার্সেলোনার খেলোয়াড়রা।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক
পরবর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব: হেফাজতের আরো ৬ জন গ্রেপ্তার