রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

সময়ের আগেই মুক্তি পেল ‘মিমি’

আরও পড়ুন

হ্যাকার্সদের উপদ্রবে আগেভাগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়ে গেল কৃতি স্যানন ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ছবি ‘মিমি’। ৩০ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তার বদলে সোমবার থেকেই স্ট্রিমিং জায়েন্টে দেখা যাচ্ছে পরিচালক লক্ষ্ণণ উটেকরের ছবিটি।

পাইরেসির সমস্যা বলিউডে নতুন নয়। এর আগে বহু ছবিকে এই সমস্যার মধ্যে পড়তে হয়েছে। কিছুদিন আগে সলমন খানের ‘রাধে’ সিনেমাও অনলাইনে লিক করে দেওয়া হয়েছিল। সে ছবির প্রচারের সময়ও পাইরেসির বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন ভাইজান। এবারে কৃতি ও পঙ্কজের ছবির ক্ষেত্রেও একই ঘটনা ঘটলে আগেভাগে ছবি রিলিজের সিদ্ধান্ত নেন পরিচালক দীনেশ ভিজান।

১৩ জুলাই ‘মিমি’র ট্রেলার প্রকাশ্যে এসেছিল। তা দেখে যেটুকু জানা গিয়েছিল, তাতে রাজস্থানের এক নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন কৃতি স্যানোন। আর ট্যাক্সি ড্রাইভার ভানুর ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। সারোগেসির মাধ্যমে অন্তঃসত্ত্বা হয়ে অর্থ উপার্জনের প্রস্তাব মিমিকে দেয় ভানু। সেই প্রস্তাবে রাজিও হয়ে যায় মিমি। কিন্তু সন্তানসম্ভবা হওয়ার পরই ঘটে বিপত্তি। বিদেশের যে দম্পতি সারোগেসির প্রস্তাব দিয়েছিল, তারা আচমকা পিছু হটে যায়। মিমি পড়ে মহা বিপাকে। একদিকে সমাজের লাঞ্ছনা, অন্যদিকে পরিবারের গঞ্জনা। এই দুইয়ের মাঝে পড়ে মিমি আচমকা সকলকে বলে, ভানুই তার সন্তানের বাবা।

কমেডির মোড়কেই সারোগেসির মতো একটি গুরুত্বপূর্ণ বিষয় ছবিতে তুলে ধরেছেন পরিচালক লক্ষ্মণ উটেকর। কৃতি-পঙ্কজ ছাড়াও মনোজ পাহওয়া, সুপ্রিয়া পাঠক, স্মিতা জয়কর ও মারাঠি অভিনেত্রী সাই তামহানকর।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ