সাতক্ষীরায় করোনা ওয়ার্ডে ৪ মৃত্যু

1

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বৃহস্পতিবার থেকে শুক্রবার পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুই জনের করোনা পজিটিভ ছিল এবং বাকি দুই জনের করোনা উপসর্গ ছিল।

সাতক্ষীরা সদর হাসপাতালে করোনায় মারা গেছেন সদরের মুকুন্দপুর গ্রামের আয়শা খাতুন ও শ্যামনগর উপজেলার রঘূনাথপুর গ্রামের শাহিনা খাতুন। শুক্রবার ভোরে মৃতদের স্বজনরা মরদেহ নিয়ে গেছে।

এছাড়া একই সময়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সন্দেহে চিকিৎসাধীন কলারোয়ার ভাদিয়ালি গ্রামের দ্বীন ইসলাম ও কালিগঞ্জের কালিকাপুরের নুর নাহারের মৃত্যু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত এসব তথ্য নিশ্চিত করে বলেছেন, সাতক্ষীরা জেলায় শনিবার (৫জুন) রাত ১২টা ০১ মিনিট থেকে পরবর্তী এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন চলাকালে কিছু ব্যতিক্রম ছাড়া সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানপাট, খাবারের দোকান ও হোটেল রেস্তোরাঁ সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তিন ঘণ্টার জন্য খোলা থাকবে।

বৃহস্পতিবার রাতে এসব নির্দেশনা সম্বলিত এক গণবিজ্ঞপ্তি জারি করেছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

শুক্রবার পর্যন্ত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতালে করোনায় ৫২ জন ও করোনা উপসর্গে ৭২ জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া জেলার অন্যান্য বেসরকারি হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে আছেন প্রায় ৩০০ জন।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধযশোরে বেশি দামে এলপি গ্যাস বিক্রি, নজর নেই প্রশাসনের
পরবর্তী নিবন্ধবেতাগী উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ