সাতক্ষীরা সীমান্তে রোহিঙ্গাসহ ভারতফেরত ১০ জন আটক

5

সাতক্ষীরা প্রতিনিধি: করোনা সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে চলছে বিজিবির কঠোর টহল। সেই টহলের অংশ হিসেবে সাতক্ষীরা সীমান্তের পৃথক তিনটি এলাকা থেকে একজন রোহিঙ্গাসহ ১০জনকে আটক করেছে বিজিবি।

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে তাদের আটক করা হয়। সাতক্ষীরা সীমান্তের কাকডাংগা, তলুইগাছা ও মাদরা এলাকা থেকে বুধবার দুপুর ২টায় সাতক্ষীরা ৩৩ বিজিবির দফতর থেকে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো- কলারোয়ার জালালাবাদ ইউনিয়নের শিংলালবাট্টা গ্রামের মোমিন সরদার (২৫), ভাদিয়ালী গ্রামের আতিকুল ইসলাম (২৭), সদর উপজেলার কুলিয়া গ্রামের শাহাজাহান বিশ্বাস (৩৭), তার স্ত্রী আরিফা বেগম (২২), মুকন্দপুর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে আবির আলী (১৬) ও আসিফ (১৪)।

এছাড়া কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং শরণার্থী শিবিরের মৃত নাজির হোসেনের ছেলে রফিক (৪১), নড়াইল জেলার কালিয়া থানার পেরুলী গ্রামের মাহবুব শেখ (২৫), জামিলডাঙ্গা গ্রামের কুরছিণা বেগম (৩২), যশোর জেলার কোতোয়ালি থানার ছাবরা রায়পাড়া গ্রামের মরিয়ম বেগম (৩৫)।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, অবৈধভাবে ভারত থেকে দেশে প্রবেশকালে তাদের আটক করা হয়েছে। করোনার ভারতীয় ধরন প্রতিরোধে তাদের কালীগঞ্জ উপজেলার নলতায় আহসানিয়া মিশনে জেলা প্রশাসকের তত্ত্বাবধানে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধস্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা, খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
পরবর্তী নিবন্ধকরোনার ‘হটস্পট’ নাটোর পৌর এলাকার সাত মহল্লা