সিটি কর্মীদের বিদায়ী উপহার দিয়ে গেলেন আগুয়েরো

9

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হেরে আর্জেন্টাইন তারকা সের্হিও আগুয়েরোর ১০ বছরের সিটি-অধ্যায় শেষ হয়েছে একটি অতৃপ্তি নিয়েই। তবে ম্যানচেস্টার সিটির সর্বকালের সেরা গোলদাতা হিসেবেই ক্লাব ছাড়ছেন তিনি। প্রিমিয়ার লিগে এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডটাও নিজের করে নিয়েছেন। সিটির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় আগুয়েরোর অবশ্য বার্সেলোনার হয়ে খেলার লালিত স্বপ্নটা এবার পূর্ণ হয়েছে। স্বপ্নপূরণের পর সিটি থেকে নিজের বিদায়বেলাটা স্মরণীয় করে রাখলেন অন্য উপায়ে। ক্লাবের কর্মীদের সবাইকে দিয়েছেন মনে রাখার মতো সব উপহার।

শুধু ফুটবলীয় কারণেই তাঁকে ভোলা অসম্ভব সিটি-সমর্থকদের। ক্লাব কর্মীদেরও যেন তাঁর কথা মনে রাখেন সব সময়, সে ব্যবস্থাও নিয়েছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। বিদায়ী উপহার হিসেবে সিটির মূল স্কোয়াডের সঙ্গে কাজ করেন এমন সব কর্মীকে হাতঘড়ি উপহার দিয়েছেন। ৬০ জনের বেশি কর্মীকে বিখ্যাত ট্যাগ হয়্যার ব্র্যান্ডের ফর্মুলা ওয়ান ডিজাইনের ঘড়ি উপহার দিয়েছেন। বাংলাদেশি মূল্যবানে এই ঘড়িগুলোর মূল্য ১ লাখ ১০ হাজার টাকার বেশি। প্রতিটি ঘড়ির পেছনে নিজেকে মনে রাখার ব্যাপারটা নিশ্চিত করেছেন এক বার্তায়, ‘ধন্যবাদ! কুন আগুয়েরো।’

আগুয়েরো অবশ্য মূল চমকটা দেখিয়েছেন অন্যভাবে। তাঁর ৫০ লাখ টাকা মূল্যের রেঞ্জ ওভারটাও সিটির কর্মীদের উপহার দিয়ে যাচ্ছেন। তবে নির্দিষ্ট কাউকে দিয়ে অন্যদের মন খারাপ করার ইচ্ছা হয়নি। তাই আয়োজন করেছেন এক র‍্যাফল ড্রর। সবাইকে একটা করে টিকিট দিয়েছেন এবং সে টিকিট থেকে র‍্যাফল ড্রর মাধ্যমে গাড়িটির মালিক হওয়ার সুযোগ করে দিয়েছেন। এ ছাড়া স্কোয়াডের সঙ্গে থাকা বিভিন্ন কর্মীদের আর্থিক সাহায্যের জন্য চাঁদা তুলেছিলেন সিটির খেলোয়াড়েরা। সেখানেও সবচেয়ে বেশি অবদান ছিল আগুয়েরোর।

নিউজ হান্ট/ইস

পূর্ববর্তী নিবন্ধএই গরমে পায়ের যত্ন
পরবর্তী নিবন্ধভারতে একদিনে করোনায় আরো ২৮৮৭ জনের মৃত্যু