সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

2

সিরাজগঞ্জ সদর উপজেলা ও সলঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার নেকসাস সুন্দর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ট্রাকচালক নাজমুল ইসলাম (৪৮) ও সদর উপজেলার বহুলি ইউনিয়নের বিলগজারিয়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী রওশনারা বেগম (৫০)।

আজ সোমবার (৭ জুন) বেলা ১১টার দিকে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকায় ও রোববার (৬ জুন) রাত ১১টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, রোববার (৬ জুন) রাতে ঢাকা থেকে পণ্যবাহী একটি ট্রাক উত্তরাঞ্চলের দিকে যাচ্ছিলো। ট্রাকটি মুলিবাড়ি এলাকায় পৌঁছলে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাক চালক নাজমুল ইসলাম নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, সোমবার বেলা এগারটার দিকে রওশনারা বেগম সিরাজগঞ্জ হাটিকুমরুল গোলচত্ত্বর থেকে সিরাজগঞ্জ যাওয়ার পথে সলঙ্গা থানার ধোপাকান্দি মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে তাকে ধাক্কা দেয় অজ্ঞাত একটি ট্রাক। এ সময় সে রাস্তায় ছিটকে পড়লে অপর একটি ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হয়।

নিউজ হান্ট/এনএইচ

পূর্ববর্তী নিবন্ধকারা দেশের টাকা বিদেশে নিয়ে যায়, সেই তালিকা আমার কাছে নেই: অর্থমন্ত্রী
পরবর্তী নিবন্ধহেলে-দুলে চলছে দেশের চৌকি আদালতের বিচার কাজ