হেফাজতের হরতাল: আহত ওসিসহ ১৩ জন ঢামেকে ভর্তি

13

বিক্ষোভ মিছিল, সংঘর্ষ, ভাঙচুর, ধাওয়া-পাল্টা ধাওয়া, সড়ক অবরোধসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে শেষ হয়েছে হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল।

মুন্সিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও নারায়ণগঞ্জ এলাকায় হরতালের ঘটনায় গতরাত থেকে রবিবার (২৮ মার্চ) রাত পৌনে ৯টা পর্যন্ত চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন ১৩ জন।

মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে হেফাজত ইসলামের হরতাল সমর্থনকারীদের হকিস্টিকের আঘাতে সিরাজদিখানের ওসি এস এম জালাল উদ্দিন (৫২) আহত হন। হরতাল সমর্থকরা তাকে হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

সিরাজদিখান থানার শুলপুরে রোববার (২৮মার্চ)দুপুর ১২টায় এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর ১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন একই থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন আহত পুলিশ কর্মকর্তাকে ঢামেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া থেকে সংঘর্ষের ঘটনায় আহত বেশ কয়েক জন ঢামেকে চিকিৎসা নিচ্ছেন। তারা হচ্ছেন- আসাদুল্লাহ রাসেল (১৫), শুক্কুর আলী (১৫), রমজান (১৬)। রবিবার এসেছেন, মোস্তাকিন (১৯) ও বাদল (২৪)।

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকায় বিজিবির গুলিতে একজন এবং বিভিন্ন সময়ে বেশ কয়েক জন আহত হয়েছেন। নারায়ণগঞ্জ থেতে ঢামেক হাসপাতালে আসা আহতরা হলেন শাকিল, মানিক (৩২) সাজ্জাদ হোসেন (১৬), রাসেল (৩০), রাকিব (২০) নুর মোহাম্মদ (২৬) ও রিদয় (২১)।

নিউজ হান্ট/ম