৩০টি অক্সিজেন সিলিন্ডার পেল নাটোর সদর হাসপাতাল

5

নাটোর প্রতিনিধি: গত ৮ জুন রাতে অনুষ্ঠিত হয় জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা। সেই সভায় যুক্ত ছিলেন নাটোরের চার সাংসদই। সেখানে সদর হাসপাতালের অক্সিজেন পরিস্থিতি নিয়ে তুলে ধরেন সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার।

পরিস্থিতি বিবেচনা করে সঙ্গে সঙ্গে নিজস্ব অর্থায়নে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দেয়ার প্রতিশ্রুতি দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। প্রতিশ্রুতি অনুযায়ী করোনা রোগিদের জন্য ৩০টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছে নাটোর সদর হাসপাতাল।

আজ বৃহস্পতিবার (১০ জুন) ওই অক্সিজেন সিলিন্ডার হাসপাতালে পৌঁছে দেয়া হয়। এসময় জেলা প্রশাসক মো: শাহরিয়াজ, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন।

সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার, হাসপাতালের আরএমও ডা. মনজুর রহমান সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, কোভিড-১৯ রোগীদের চিকিৎসা সেবার সুবিধার্থে ৭ দমশিক ৫ ক্যাপাসিটির ২০টি এবং ১ দশমিক ৪ ক্যাপাসিটির ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। এতে করে হাসপাতালে করোনা ওয়ার্ডে অক্সিজেন সিলিন্ডার কিছুটা লাগব হবে।

বর্তমানে নাটোর সদর হাসপাতালে ৩১ শষ্যার বিপরীতে করোনা রোগি ভর্তি রয়েছেন ৪১জন। প্রতিদিনই করোনা ওয়ার্ডে বাড়ছে রোগীর সংখ্যা। এতে করে অক্সিজেন সরবরাহ করতে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

নিউজ হান্ট/আরকে

পূর্ববর্তী নিবন্ধকরোনার ভুয়া রিপোর্ট ঠেকাতে বিদেশগামীদের জন্য নতুন নির্দেশনা
পরবর্তী নিবন্ধশাহানার বাঁচার আকুতি